ক্র:নং |
কার্যক্রম |
সেবা গ্রহনকারী |
সেবাদানের সময় |
০১ |
জন সাধারনের অভাব অভিযোগ গ্রহন এবং সমাধানের ব্যবস্থা গ্রহন |
কৃষক/খামারী |
সকাল ৯,০০ থেকে বিকাল ৫.০০ ঘটিকা |
০২ |
বিভাগীয় পরার্মশ প্রদান |
ঐ |
ঐ |
০৩ |
গবাদি প্রাণি ও হাঁস-মুরগী খামার রেজিষ্টেশন করণ |
ঐ |
ঐ |
০৪ |
খামার/কৃত্রিম প্রজনন উপকেন্দ্র/পয়েন্ট পরিদর্শন ও জনগনকে পরার্শন প্রদান |
ঐ |
ঐ
|
০৫ |
প্রাকৃতিক দূর্যোগকালীন সময়ে স্থানীয় জন প্রতিনিধি বে-সরকারী সেবা মূলক প্রতিষ্ঠানের সহযোগীতায় প্রাণিসম্পদ অধিদপ্তরের জরুরী সেবা প্রদান |
ঐ |
জরুরী মেডিকেল টিম প্রেরণ |
০৬ |
উপজেলা প্রাণিসম্পদ দপ্তর সমূহের টিকা- বীজ ও ঔষধ সহ অন্যান্য উপকরনাদি যথা সময়ে সরবরাহ নিশ্চিত করণ |
উপজেলাপ্রাণিসম্পদ কর্মকর্তা/ প্রতিনিধি |
- |
০৭ |
উপ জেলা পর্যায়ে কর্মরত জনবলের কার্যক্রমের তদারকি ও প্রয়োজনীয় পরার্মশ প্রদান |
- |
- |
০৮ |
উপজেলা পর্যায়ে যাবতীয় সম্প্রসারন কার্যক্রমের তদারকি ও প্রযোজনীয় নির্দেশনা প্রদান |
- |
- |
Planning and Implementation: Cabinet Division, A2I, BCC, DoICT and BASIS